পটুয়াখালীর মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল চারটায় মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও থানা ছাত্রলীগ নেতা জাহিদ খানের নেতৃত্বে ছাত্রলীগের কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালি থানা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় থানা ছাত্রলীগের কার্যালয় আলোচনা সভায় রূপ নেয়। পরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সভা শেষ হয়।

এ সময় মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও থানা ছাত্রলীগ নেতা জাহিদ খান বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ এর নির্দেশনায় মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে একটি সফল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তাছাড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ এর দক্ষ নেতৃত্বে সক্রিয় মহিপুর থানা ছাত্রলীগ পরিবার। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহিপুর থানা ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন বলেও জানান তিনি।

এ সময় মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হাসান, ডালপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম, মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব রাফসান ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের দুই শতাধিক নেতাকর্মীরে উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই