পটুয়াখালী সদর উপজেলার ৫ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা মার্কার প্রার্থী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম মৃধার নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকালে দক্ষিণ আবাসন মাঠে বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান ও চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুস ছালাম মৃধা। হাজারো কর্মী ও সমর্থকের উপস্থিতিতে এবং চশমা মার্কার শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো মাঠ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত বক্তারা বলেন, চশমা মার্কার প্রার্থী আব্দুস সালাম মৃধা একজন ভাল ও দানবীর মানুষ। জনগণের বিপদে আপদে সবসময় তাদের পাশে থেকে সেবা করে। এলাকার উন্নয়নে সবসময় তাদের পাশে থাকে। তারা আরো বলেন, ৫ বছর আগে মনির মৃধাকে চেয়ারম্যান বানিয়েছিলাম কিন্তুু নির্বাচিত হওয়ার পর তিনি এলাকার সহজ সরল মানুষদের কাছ থেকে বিভিন্ন উপায়ে যেমন টিউবওয়েল, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, রাস্তা ঘাটের উন্নয়নের কথা বলে বিভিন্ন মানুষের থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। যা আব্দুস ছালাম মৃধা চেয়ারম্যান থাকাকালীন সময়ে কোন দিন তিনি তা করেনি। তাই এবারের নির্বাচনে পরোপকারী আব্দুস ছালাম মৃধাকেই বেছে নিয়েছেন।

এসময় উঠান বৈঠকে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম মৃধা বলেন, আমি মানুষের সেবা করতে এসেছি। গরীবের চাল চুরি করতে আসিনি। প্রায় ৮ বছর এই কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলাম তখনো মানুষের সেবা করেছি আর যখন চেয়ারম্যান ছিলাম না তখন আরো বেশি সময় মানুষের পাশে থেকে সেবা করেছি। তাই আমি বিশ্বাস করি আগামী ২৮ এপ্রিল মানুষ আমাকে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করবে। তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আপনারা (ভোটারগন) সবসময় সজাগ থাকবেন। কোন প্রকার সংঘাতে জড়াতে চাইনা আমরা।

এসময় উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মঈনুল হক মঈন, কমলাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আ.স.ম বাবুল আকতার, বিশিষ্ট সমাজসেবক বাচ্চু মাদবর, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির সিকদার, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক নাসির সিকদারসহ আরো অনেকে।

উল্লেখ, আগামী ২৮ এপ্রিল ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।