পটুয়াখালীর দুমকি উপজেলা ছাত্রলীগের কমিটিতে সদ্য পদ পাওয়া সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানের মাদক (গাঁজা) কেনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শনিবার ২৩ মার্চ দুমকি উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে মশিউর রহমানকে ২ নং সাংগঠনিক সম্পাদক করা হয়। মশিউর রহমান শ্রীরামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মিজানুর রহমান সবুজ মৃধার ছেলে।

সম্প্রতি ৩১ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, হাতে মাদক (গাঁজা) রেখে ইমন নামের এক ব্যক্তির কাছে ৫০ টাকা চাচ্ছেন ছাত্রলীগ নেতা মশিউর রহমান। এসময় পাশে থাকা আরেকজন বলছে ওটা কি তখন মশিউর রহমান বলেন তামাক মানে গাঁজা। এছাড়াও মশিউর রহমানের একাধিক মেয়ের সাথে কয়েকটি অন্তরঙ্গ ছবি বেশ ভাইরাল হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের পদ বঞ্চিত অনেকেই জানান, একজন মাদক সেবনকারী ও নারী লোভী মানুষ যদি ছাত্রলীগের কমিটিতে স্থান পায় তবে আর কিছুই করার থাকে না।

এবিষয়ে সদ্য পদ পাওয়া দুমকি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বলেন, আমি কোন মাদক কেনা বা খাওয়ার সাথে জড়িত না। আমাদের নতুন কমিটির মিছিল হবে, পরে কল দিচ্ছি আপনাকে (প্রতিবেদককে) বলে কল কেটে দেন তিনি।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম জানান, নারী ও মাদক কেনার সত্যতা পাওয়া গেলে মশিউর রহমানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।