আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলাতেও প্রার্থী ও তাদের সমর্থকদের মাঝে নির্বাচনী আমেজ ও উদ্দীপনা তৈরি হয়েছে।
ইতিমধ্যেই আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ভাইস চেয়ারম্যান পদে ব্যাপক গণসংযোগের মাধ্যমে ভোটারদের দৃষ্টি আকর্ষণে ব্যস্ত সময় পার করছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক কাজী শহিদুল ইসলাম সজল।
এরই ধারাবাহিকতায় রোববার (১৭ মার্চ) বিকালে উপজেলার বুড়াইচ ইউনিয়নের হেলেঞ্চা হাটে গণসংযোগ শুরু করেন তিনি। এসময় তিনি বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতা, বিক্রেতা, ভ্যানচালকসহ সর্বসাধারণের মাঝে গণসংযোগের মাধ্যমে দোয়া, সহযোগিতা ও নির্বাচনে ভোট প্রার্থনা করেন।
গনসংযোগ কালে কাজী শহিদুল ইসলাম সজল বলেন, ‘আমি যদি আসন্ন আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে সুখে দুঃখে সকলের পাশে থাকাসহ বিশেষ করে তরুণ ও যুব সমাজের কর্মসংস্থানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো।’
কাজী শহিদুল ইসলাম সজল ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব কাজী সিরাজুল ইসলামের ভাতিজা ও উপজেলার বানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী হারুন অর রশীদের ছোট ছেলে।