পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে হোড়ের হাওলায় মিজানুর রহমানের পরিবারে দীর্ঘ দিনের রাস্তা আটকিয়ে চলাচলে বাধা দেওয়ার অভিযোগে পিরোজপুর পৌর মেয়র মোঃ হাবিবুর রহমানের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন হোরের হাওলা নিবাসী সাইদুর রহমানের ছেলে মিজানুর রহমান।

অভিযোগ সুত্রে জানাযায়, দুই বছর পূর্বে একই এলাকার বাসিন্দা মাহবুবুল আলম নাইমের নিকট থেকে ০,২৫ শতাংশ জমি চলাচলের পথ হিসেবে ক্রয় করেন যাহার বি.এস খতিয়ান- ১১৩৯. এবং বি.এস দাগ- ৫৭০২। জমির মালিক মিজানুর রহমার এই প্রতিবেদককে বলেন, আমর পার্শ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলাম শেখের ছেলে রাজন শেখ ও তার স্ত্রী দুলালী বেগম আমার চলাচলের রাস্তার উপর জোর পূর্বক বাড়ির সিড়ি স্থাপনা তৈরি করে। আমি কাজ করতে নিষেধ করলে আমাকে ভয়-ভীতি দেখায় ও জীবননাষের হুমকি দেয়। আমি মেয়র মহোদয়ের নিকট সুবিচারের জন্য অভিযোগ দাখিল করি আমি এখন পরিবার নিয়ে খুব অসুবিধায় পরেছি।

সরজমিনে গেলে এলাকার একাধিক মানুষ নাম প্রকাশ নাকরার শর্তে বলেন, এরা খুব খারাপ লোক এদের কাজই হচ্ছে জবর দখন করা রাজন শেখের স্ত্রী দুলালী বেগম তিনি স্বামীর চেয়ে এক ধাপ এগিয়ে থাকেন সব সময়।

এবিষয়ে অভিযুক্ত রাজন শেখের কাছে রাস্তা দখলের বিষয়ে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি করো জায়গা দখল করিনি আমাকে মিথ্যে অপবাদ দিচ্ছে। এখানে অনেকে এসেছে তাদের বলছি সঠিক ভাবে পরিমাপ করে দেখেন যদি আমার ভিতর কোন জমি পায় আমি ছেরেদিব।

পিরোজপুর পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেকের কাছে জানতে চাইলে তিনি এই রিপোর্টারকে জানান, আমি এই বিষয়ে কিছু শুনিনি। তবে ঘটনাটি বিস্তারিত জেনে সমাধানের চেষ্টা করবো।