ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ছেলের ধান ভাঙ্গার ছিয়া’র আঘাতে মোঃ লিল মিয়া (৭০) নামে অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা বাবা খুন হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুর সোয়া বারোটার দিকে উপজেলার জিনদপুর ইউনিয়নের কাঠাঁলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে জসিম উদ্দিন (৪০)কে আটক করেছে নবীনগর থানা পুলিশ

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে জমির পাট কাটা নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলে জসিম উদ্দিন ক্ষুব্ধ হয়ে বাবাকে ঘর থেকে ছিয়া দিয়ে মাথায় আঘাত করে। এতে লিল মিয়া গুরুত্বর আহত হলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি সত্যিই দুঃখজনক। অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন জসিম উদ্দিনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুব আলম ঘটনাটি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ছেলে মানসিক ভারসাম্যহীন জসিম উদ্দিনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বার্তাবাজার/এম আই