পিরোজপুর ভান্ডারিয়ার আওয়ামীলীগের দলীয় কার্যালয় ও নেতা কর্মীদের উপর হামলা ও ভাংচুরের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপি (মঞ্জু) এর উপজেলা সাধারন সম্পাদক আতিকুল ইসলাম উজ্জলসহ ১০ জনকে জেল হাজতে প্রেরন করেছে পিরোজপুরের চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট মো: আবু জাফর নোমান শুনানী শেষে তাদের জেল হাজতে প্রেরন করেন।

মামলা ও আদালত সূত্রে জানাগেছে, গত ১৭ এপ্রিল পিরোজপুরের ভান্ডারিয়ার তেলিখালীতে জাতীয় পার্টি জেপি (মঞ্জু)’র একটি ইফতার পার্টি শেষে দলীয় নেতা কর্মীরা ভান্ডারিয়া ফেরার পথে স্থানীয় ছাত্রলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আওয়ামীলীগ ও ছাত্রলীগের ১২ জন নেতাকর্মী আহত হন। এর কিছু পরে ভান্ডারিয়া জেপি (মঞ্জু)’র দলীয় নেতা কর্মীরা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় ভাংচুর করা হয় জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবিও। এ ঘটনায় ১৯ এপ্রিল স্থানীয় যুবলীগ নেতা চপল হাওলাদার বাদি হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মামলা আদালতে গেলে আসামীরা হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জামিন নেন। জামিনের সময় শেষ হলে আসামীরা পিরোজপুর চীফ জুডিশিয়াল আদালতে জামিন বৃদ্ধির আবেদন জানান। শুনানীর তারিখ থাকায় চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট মো: আবু জাফর নোমান শুনানী শেষে তাদের জেল হাজতে প্রেরন করেন।

বার্তা বাজার/জে আই