জয়পুরহাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া মন্ডল শিমুল।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে যে ক্লাউড এন্ড রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জয়পুরহাট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া মন্ডল শিমুল বলেন জয়পুরহাট সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশের প্রথম প্রতিবন্ধী নাগরিক হিসাবে অংশগ্রহণ করেছি এবং আমার মনে হয়েছে বাংলাদেশে কোথাও প্রতিবন্ধী জনপ্রতিনিধি নাই। কিন্তু একজন জনপ্রতিনিধি হিসেবে স্থায়ী সরকারের অধীনে জনসেবা করা রাষ্ট্রের নাগরিক হিসেবে এটা আমার অধিকার।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া মন্ডল শিমুল বলেন আপনারা জানেন যে ২০১৯ সাল থেকে এখন অবধি লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবে জয়পুরহাট সদর উপজেলার অসহায় প্রতিবন্ধীদের মাঝে কর্মসংস্থানের ব্যবস্থা করা সহ অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার প্রদান একই সাথে কর্মসংস্থানের ব্যবস্থা করা বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চলাচলের জন্য র‍্যাম নির্মাণ,চিকিৎসার জন্য বিভিন্ন পরিমাণে আর্থিক সহায়তা,বিভিন্ন অসহায় ছিন্নমূল মানুষের মাঝে প্রতি সপ্তাহে খাবার বিতরণসহ সামাজিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সেবামূলক কাজ করে আসছি। আমি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে প্রতিবন্ধী জনগোষ্ঠীর সহ সকল পেশার মানুষের বিপদে পাশে থাকার অঙ্গীকার করছি।

এ সভায় উপস্থিত ছিলেন দেশ টিভির জয়পুরহাট জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা। সময় টিভির জয়পুরহাট জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন সবুজ। ৭১ টিভির জয়পুরহাট জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন মোহনা টেলিভিশন ও প্রতিদিনের সংবাদ জয়পুরহাট জেলা প্রতিনিধি। নিউজ ২১ বাংলা টিভির জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান রিভুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

বার্তা বাজার/এইচএসএস