স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিরামহীন কাজ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে ইফতার বিতরন ও দোয়া মাহফিল আয়োজন করেছে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সাংসদ ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার ও তার ছেলে এ উপজেলার সফল উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর।

বুধবার (২৭ মার্চ) মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে এ আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ডক্টর আহসানুল আলম সরকার কিশোর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযুদ্ধা সৈয়দ আহমেদ হোসেন আউয়ালসহ অন্যান্য বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং বীর মুক্তিযুদ্ধারা।

এ দোয়া অনুষ্ঠানে এমপি জাহাঙ্গীর আলম সরকার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সংগঠনের অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন।

উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর বলেন, গ্রীক পৌরাণিকে আমরা ফিনিক্স পাখির কথা শুনতে পাই। সে পাখি নিজের পুড়ে যাওয়া ছাই থেকেই আবার জন্মায়, যার পালক থেকেও জন্মায় অজস্র নতুন পাখি… শেখ হাসিনা আমাদের সেই ফিনিক্স পাখি। খুনীদের রক্তের হলি খেলা থেকে যিনি জন্মেছেন বারবার, যার অসীম সাহস আর অফুরন্ত প্রাণশক্তির কাছে নতজানু হয়েছে ষড়যন্ত্রকারী সাম্প্রদায়িক অপশক্তি।

মোনাজাতে ৭১ সালে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশের সার্বিক উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।