রাজধানী উত্তরায় ৭ টি থানায় বসবাসরত মূল ধরার সাংবাদিক নিয়ে গঠিত উত্তরা প্রেসক্লাব। গতকাল ৬ মার্চ বুধবার ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির আয়োজনে ক্লাব প্রাঙ্গণে উত্তরা প্রেসক্লাবের সকল সদস্য, উত্তরায় বসবাসরত সাংবাদিক ও তাদের পরিবারদের অংশগ্রহণের মাধ্যমে পুরান ঢাকার ঐতিহ্যবাহী মেজবানি খাবার ও জমকালো মনোগ্য সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

উত্তরা প্রেসক্লাব মূলত মূল ধারার গণমাধ্যম সংবাদ কর্মীদের একটি আস্থা ও বিশ্বাসের জায়গা। যা খুব অল্প সময়েই দখল করে নিয়েছে সাংবাদিকদের হৃদয়। যার ফলশ্রুতিতে উত্তরার মূল ধারার সাংবাদিক, উত্তরা প্রেস ক্লাবের সদস্য ও ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি সন্ধ্যা ছয়টা থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত সুন্দর, মনোরম এবং জমকালো আয়োজনের মাধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। মূলত সবার উপস্থিতি এবং অংশগ্রহণ অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলে, পরিণত হয় সংবাদ কর্মীদের মিলনমেলায়।কার্য নির্বাহী কমিটির আমন্ত্রিত অতিথি ও সদস্যরা সপরিবারে আনন্দ উল্লাসে মেতে পার করে পুরোটা সময়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম এ আজাদ, সহ-সভাপতি সাইফুল নূর শুভ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ আব্দুল্লাহ রাজীব ও আপ্যায়ন সম্পাদক রবিউল আলম রাজু সহ ক্লাবের সকল নেতৃবৃন্দ।