শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নে মাদকসহ দুই আসামিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনার মূল অভিযুক্ত মো. সাগর মাদবরকে (৩২) আটক করেছে র‍্যাব ৩ । শুক্রবার (২ মার্চ) দিবাগত মধ্যরাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয়, পুলিশ ও র‍্যাব সূত্রে জানা যায়, গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি বাজারে অভিযান পরিচালনা করে আধা কেজি গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবর নামের দুই মাদক কারবারিকে আটক করে পুলিশ। এসময় খবর পেয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি সাগর মাদবর ও তার লোকজন ডাকাত বলে চিৎকার দিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং মাদকসহ আসামিদের ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে সাগর মাদবরসহ সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। ঘটনার পর থেকেই গা ঢাকা দেন যুবলীগ নেতা সাগর মাদবর। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত মধ্যরাতে রাজধানীর উত্তরা এলাকা হতে তাকে গ্রেফতার করে র‍্যাব-৩।

এ বিষয়ে জানতে চাইলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মূল অভিযুক্ত সাগর মাদবরকে উত্তরা থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এছাড়া এই ঘটনায় আরো দুই আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলমান রয়েছে।