পটুয়াখালী পৌর নিউমার্কেটের কিচেন মার্কেটে তুলনা স্টোর নামে একটি স্টল বরাদ্দ পান কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন মৃধার স্ত্রী লিমা রহমান। স্টলটিতে প্রোপাইটার হিসেবে লিমা রহমানের নাম থাকলেও মোবাইল নম্বর দেয়া থাকে চেয়ারম্যান মনির হোসেন মৃধার। মনির হোসেন মৃধা বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী মহিউদ্দিন আহমেদের আপন চাচাতো ভাই। এদিকে কিচেন মার্কেটে অগ্নিকান্ডে প্রকৃত ক্ষতিগ্রস্তরা স্টাল না পেলেও পেয়েছেন মেয়রের পরিবারের সদস্য ও স্বচ্ছ ব্যক্তিবর্গরা। এমনটি অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত একাধিক ব্যবসায়ীরা।
তুলনা স্টোরের প্রোপাইটারের নিচে দেয়া ফোন নম্বরে যোগাযোগ করা হলে কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন মৃধা তা রিসিভ করেন বলে এখন পটুয়াখালী পৌরসভা নির্বাচন চলে। এই মুহুর্তে স্টল নিয়ে এতো কথা বলছেন কেন! আপনি সাংবাদিক হোন আর যেই হোন সামনাসামনি এসে কথা বলুন বলে কল কেটে দেন তিনি।
এবিষয়ে তুলনা স্টোরের প্রোপাইটার লিমা রহমান জানান, চরপাড়া আমার ঘর ভাঙ্গা হয়েছে আর সে কারনেই নিউমার্কেটের কিচেন মার্কেটে স্টল পাই।
উল্লেখ, ২০২১ সালের ৬ অক্টোবর রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে নিউমার্কেটের কিচেন মার্কেটে প্রায় দেড় শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে পৌরসভার উন্নয়ন খাতে মেয়র মহিউদ্দিন ৩ বছররের মধ্যে স্টল নির্মাণ করেন। স্টল নির্মাণ সম্পন্ন হওয়ার আগেই ২০২২ সালের ১৩ এপ্রিল মেয়র খাতে ১৫% সংরক্ষিতসহ ১০৪ টি স্টল লটারি পদ্ধতির মাধ্যমে বরাদ্দের ঘোষণা দিয়ে বিজ্ঞাপন দেন পৌরসভা। ছোট বড় প্রায় ২৫০ টির মত স্টল নির্মাণ সম্পন্ন হলেও মাত্র ৪০ টি স্টল লটারির মাধ্যমে বরাদ্দ দেন।