দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাধির চৌধুরী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইশতেহার তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে দ্বাদশ জাতীয় নির্বাচনের ইশতেহার পাঠ ও সাংবাদিদের প্রশ্নের জবাব দেন র আ ম উবায়দুল মোকতাধির চৌধুরী। এসময় তিনি বলেন, আমি বিগত সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলায় প্রায় ১০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। যদি আবার নির্বাচিত হই তাহলে পরিকল্পিত নগরায়ন, সুশাসন প্রতিষ্ঠা, শিক্ষা ও মানব সম্পদের উন্নয়ন শিক্ষিত ও দক্ষ জনশক্তি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, যোগাযোগ ও অবকাঠামো উন্নয়ন, কৃষি ও কৃষকের উন্নয়ন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, বিদ্যুৎ, খনিজ, জ্বালানি ও শিল্পায়নসহ ধর্মীয় সম্প্রতি সুদৃঢ় করণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, সহ সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা জজ কোর্টের পিপি মাহবুবুল আলম খোকন, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা প্রমুখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

বার্তাবাজার/এম আই