কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার নির্বাচনী সভায় স্বতন্ত্র প্রার্থী কুমিল্লা মো. আবুল কালাম আজাদকে উদ্দেশে বলেছেন, ‘বাঘের থাবা থেকে বাঁচার উপায় আছে কিন্তু রাজী ফখরুলের থাবা থেকে বাঁচার ক্ষমতা কারও নেই। রাজী ফখরুল তো পরের কথা, আগে আমাদের থাবা থেকে বাঁচ! আমি ওপেন চ্যালেঞ্জ দিলাম, কম্পিটিশন তো দূরের কথা জামানত থাকবে না। আমার আর আবু কালামের এক সেন্টার, আমি চ্যালেঞ্জ দিলাম, আয় তোর ক্ষমতা থাকলে, তোর ইউনিয়নে পারলে আমার সামনে দাঁড়া।’

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে একটি আলোচনা সভায় এ বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের এ নেতা। বক্তব্যের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে চারদিকে তোলপাড় শুরু হয়।

এ বিষয়ে জানতে লিটন সরকারকে একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করে সংযোগ পাওয়া যায়নি।

স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ অভিযোগ করেন, তার এ বক্তব্যের পর আমার একজন মেম্বারকে বেধড়ক পিঠিয়েছে লিটন সরকারের সন্ত্রাসী বাহিনী। এ ছাড়াও গতকাল ও রাতে তার সন্ত্রাসী বাহিনী বিল্লাল ও হুমায়ুনের নেতৃত্বে রাজামেহার ইউপি চেয়ারম্যানের ছেলে সিফাতকে রাস্তায় একা পেয়ে কুপিয়েছে। সে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।

বার্তা বাজার/জে আই