কুমিল্লার মুরাদনগরে অবকাঠামোগত উন্নয়নের জন্য প্রায় ৩শ’ ৫০ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে শের-ই বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক কমিটির নির্বাহী পরিষদের বৈঠকে প্রকল্পটি অনুমোদন দেয়া হয়।

শুক্রবার দুপুরে সরকারের উন্নয়ন ও প্রচারনার র‍্যালী থেকে নিজ নির্বাচনী আসনের জনগনকে এই সুসংবাদ দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

মুরাদনগর উপজেলার উন্নয়নে বিশাল এই বরাদ্দের খবরে উৎফুল্ল এলাকাবাসীর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে সংবাদ সম্মেলনে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমন বড় প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ সময় নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম সরকার উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য। প্রধানমন্ত্রীর মুরাদনগরের ব্যাপারে সবসময় আন্তরিক। আপনাদের সহযোগীতায় অবশ্যই মুরাদনগরকে আমরা একটি আধুনিক বাসযোগ্য উপজেলা হিসাবে গড়ে তুলতে সক্ষম হবো।

উল্লেখ্য-ইলিয়টগঞ্জ-মুরাদনগর-রামচন্দ্রপুর-বাঞ্ছারামপুর উপজেলা মহাসড়কটি যথাযথ মানে ও প্রশস্ততায় উন্নীতকরণ প্রকল্পে ৩৫০ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয়া হয়েছে।

বার্তা বাজার/জে আই