পটুয়াখালীতে জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান খলিল, পৌর শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল, টিপু প্যাদা, ছাত্রলীগ নেতা সাঈদ সিকদারের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা শ্রমিকলীগ।

মঙ্গলবার (৭ নভেম্বর) বেলা এগারোটায় সদর রোডস্থ পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান এর সঞ্চালনায় ও জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন এর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পারভেজ ভুঁইয়া, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গণি হাওলাদার, পৌর ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ সিকদার।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৯ অক্টোবর রবিবার আওয়ামীলীগের শান্তি সমাবেশে বহিস্কৃত পৌর শ্রমিকলীগের সাধারণ সিহাব মোঃ সগিরের উপর যে হামলার অভিযোগ উঠেছে জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি খলিলুর রহমান খলিল, রুবেল, টিপু প্যাদা এবং সাঈদ সিকদারের বিরুদ্ধে তোলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এই সিহাব মোঃ সগির বিএনপি জামায়াত পরিবারের সদস্য এবং জেলা শ্রমিকলীগকে বিতর্ক করার জন্যই সে মিথ্যা মামলার দিয়েছে। তাই অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান তারা।

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জিএম জাফর কিরণ, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ রিফাত হাসান সজীব, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় আশীষ, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসিম, সাধারণ সম্পাদক জামাল আকন, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খানসহ শ্রমিকলীগের নেতাকর্মীরা।

বার্তাবাজার/এম আই