আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে কোন রাজনৈতিক দল বা প্রার্থীকে ডেকে নিয়ে এসে নির্বাচন করানোর সুযোগ নেই এমন কথা জানিয়েছে নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

শনিবার ২৭ শে এপ্রিল সকালে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ উল্যাহ’র সভাপতিত্বে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে নির্বাচন কমিশনার জনাব বেগম রাশেদা সুলতানার মতবিনিময় করেন। এসময় তিনি নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার জন্য সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।নির্বাচনে কোন প্রার্থী পেশিশক্তি ব্যবহারের চেষ্টা বা বিশৃঙ্খলা করলে তার জন্য উপযুক্ত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। এছারা ভেটের দিন ভোটারদের বেশি করে ভোটকেন্দ্রে আনারজন্য প্রার্থীদের আহবান করেন।

উক্ত মতবিনিময় সভায় রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর,অতিরিক্ত উপ মহাপুলিশ পরিদর্শক এস এম রশিদুল হক পুলিশ সুপার সাইফুল ইসলাম,রংপুর, লালমনিরহাট কুড়িগ্রাম ও নীলফামারী জেলার জেলা প্রশাসক, ১৫ বিজিবি অধিনায়ক কর্ণেল মোঃ মোফাজ্জল হোসেন সহ প্রশাসনের কর্মকর্তা ও, প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার শেষে নির্বাচন কমিশনার স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।