পিরোজপুরের ইন্দুরকানীতে বিয়ের নামে অর্থ আদায়ে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের ফজলুল হকের মেয়ে সাদিকা আক্তার (২৫) ও পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোংলা উপজেলার চাঁদপাই গ্রামের মৃত নুর মোহাম্মাদ শেখের ছেলে নুরুল আমিন শেখ (৩৬) সঙ্গে দুই বছর প্রেমের সম্পর্ক ছিল।

পরে গোপনে গত ১০ জানুয়ারি ২০২৩ সালে দুইজনে বিয়ে করেন। তারা বিয়ের পর ঢাকা আশুলিয়ার ভাড়া বাসায় একই সাথে বসবাস করতেন। স্ত্রী সাদিকা আক্তার একমাস আগে বেড়ানোর জন্য বাবার বাড়িতে চলে আসেন।

এ ঘটনায় ভুক্তভোগী নুরুল আমিন শেখ জানান, আমি ও আমার স্ত্রী সাদিকা আক্তার বিয়ের পর থেকে ঢাকার আশুলিয়ার ভাড়ার বাসায় একইসাথে বসবাস করে আসছিলাম। গত একমাস আগে স্ত্রী সাদিকা আক্তার তার বাবার বাড়ি চলে আসে। পরে ঢাকায় নিয়ে আসতে চাইলে সে নানা অজুহাত দেখায়। একপর্যায়ে স্ত্রী সাদিকা তার বড় ভাই সোহেল বিদেশে যাওয়ার জন্য ৫ লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় তিনি আমার সাথে ঘর সংসার করবেনা বলে ফোনে জানিয়ে দেন। এর আগে সাদিকা ঢাকায় থাকা অবস্থায় বন্ধকী সুপারি বাগান ছাড়ানোর জন্য ও স্ত্রীর বড় ভাই সোহেল বিদেশে যাওয়ার কথা বলে শশুর- শাশুড়ী স্ত্রী সাদিকার মাধ্যমে ৪ লাখ টাকা নিয়েছে।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত সাদিকা আক্তার বলেন, নুরুল আমিন শেখের সাথে প্রেমের সম্পর্ক ছিল। পরে গোপনে বিয়ে করি। বাবা-মায়ের সঙ্গে ৪লাখ টাকার কম লেনদেন হয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার/জে আই