পটুয়াখালী সদর উপজেলার ৫ নং কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব- নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম মৃধাকে সংবর্ধনা দিয়েছেন ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং মানেজিং কমিটির সদস্যরা।

বুধবার (৯ মে) সকালে ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন এর সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক এএসপি বীর মুক্তিযোদ্ধা এ কে ইয়াকুব আলী এর সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ আব্দুস ছালাম মৃধা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ আব্দুস ছালাম মৃধা বলেন, কমলাপুর ইউনিয়নবাসীর ভালবাসায় মুগ্ধ আমি। তারা স্বতঃস্ফূর্তভাবে আমাকে বিপুল ভোটে জয়লাভ করিয়েছে। আগামী দিনগুলোতে কমলাপুরে যে উন্নয়ন হয়েছে এই পাঁচ বছরে তার চেয়ে অনেক বেশি উন্নয়ন করব ইনশাআল্লাহ। এছাড়া এলাকার মানুষের বিপদে আপদে সবসময় তাদের পাশে থেকে সেবা করে যাবো।

এসময় আরো বক্তব্য রাখেন সুপার মাওলানা মোঃ রুহুল আমিন, ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক সুলতান
পাঠান, তারেক মাহমুদ, হারুন অর রশিদ প্রমুখ।

এছাড়াও সংর্বধনা অনুষ্ঠানে ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং মানেজিং কমিটির সদস্য, এলাকার মুরুব্বীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/এইচএসএস