পটুয়াখালী সদর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ (কালাম মৃধা)।

আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচন। এরই ধারাবাহিকতায় উপজেলার মধ্যে থাকা একটি পৌরসভা ও ইউনিয়ন গুলোর পাড়া মহল্লায় বয়ে বেড়াচ্ছে নির্বাচনী আমেজ।

এদিকে এই নির্বাচনকে সামনে রেখে সকাল সন্ধ্যা প্রতিটি পাড়া মহল্লায় ও গুরুত্বপূর্ণ বাজার গুলোতে গিয়ে সাধারণ ভোটারদের সাথে কুশলাদি বিনিময় করছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ (কালাম মৃধা)। বৃদ্ধ বয়সে আবুল কালাম আজাদ (কালাম মৃধার) এমন গণসংযোগে মুগ্ধ সাধারণ ভোটাররা। এমনকি দিচ্ছেন জয়ের প্রতিশ্রুতি।

এদিকে মঙ্গলবার (৭মে) বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের প্রতিটি এলাকা ও বাজারে গিয়ে গণসংযোগ করেন পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ (কালাম মৃধা)।

গণসংযোগের এক পর্যায়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ (কালাম মৃধা) বলেন, আমি আপনাদের সন্তান গতবার সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। আবার এবার আপনাদের মতামত নিয়েই প্রতিদ্বন্দ্বিতা করছি। আর উপজেলাবাসী চাইলেই এই নির্বাচনে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, নির্বাচনে জয়লাভ করার আগেই যে আপনাদের নানান প্রতিশ্রুতি দিবো সে রকম মিথ্যা প্রতিশ্রুতি দিবো না। তবে সদর উপজেলাবাসীর উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করব।

গণসংযোগকালে জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট দেলোয়ার হোসেন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহানুর হক, জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরদার সোহরাব হোসেনসহ ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ, আগামী ১৩ মে প্রতীক বরাদ্দ এবং ২৯ মে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে মোট ভোটার ২,৯৫,১৪৬ জন।

বার্তা বাজার/এইচএসএস