বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বিএনপি লালমনিরহাট পৌর শাখা।

রোববার ১০ সেপ্টেম্বর বিকেল সাড়ে পাঁচটায় বিডিআর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে করে দলের নেতাকর্মীর। এ সময় নেতারা বলেন আমাদের নেতার বিরুদ্ধে যদি কোন মামলা গ্রহণ করা হয় তাহলে আমরা আর কেউ আর ঘরে বসে থাকবো না রাজপথে নেমে আসবো।

এছাড়া প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে নেতারা বলেন আপনারা যদি আমাদের নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক দায়ের করা অভিযোগ আমলে নিয়ে হয়রানি করার চেস্টা হয় তাহলেও আপনারাও ভালো থাকতে পারবেন না। এরপর নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহা সড়ক প্রদক্ষিণ করে মিশন মোরের পাশে হামার বাড়ির সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন করেন পৌর বিএনপির আহবায়ক আফজাল হোসেন।

তিনি বক্তব্য বলেন আগামী মঙ্গলবার বিকেল তিনটায় নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে এই দিন সকল নেতাকর্মীকে বিক্ষোভ মিছিল অংশ নিবেন।সেদিন জেলা বাসী দেখবে আসাদুল হাবীব দুলুর জনপ্রিয়তা, তাকে কি পরিমান মানুষ ভালোবাসে।

বার্তা বাজার/জে আই