পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়ার কাদোয়া কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) চিত্রা রাণী ভৌমিকের শাস্তি চেয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

চিত্রা রাণী ভৌমিককে সুদ ব্যবসায়ী দাবি করে তার প্রতারণা, মানুষকে হয়রানি, কমিউনিটি ক্লিনিকের দায়ত্বি পালনে অবহেলা, সরকারি ওষুধ অবৈধভাবে বিক্রি এবং জনসাধারণের সঙ্গে অসদাচারণের অভিযোগ করেন তারা।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের কাদোয়া বাজারস্থ কাদোয়া কমিউনিটি ক্লিনিকের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এনি খাতুন, রত্না বেগম, আব্দুল ফাত্তার প্রামানিক, মনসুর আলী সরদার ও কোরবান শেখসহ এলাকাবাসীরা বলেন, কমিউনিটি ক্লিনিকে চিকিৎসার জন্য গেলে নানান আজেবাজে কথা বলে। ওষুধ চাইলে গালিগালাজ ও টাকা দাবি করেন। অথচ বাহিরে তিনি সরকারি ওষুধ টাকার বিনিময়ে বিক্রি করেন।

তারা আরও অভিযোগ করেন, কমিউনিটি ক্লিনিকের নিয়োগ বিজ্ঞপ্তি দেখিয়ে চাকরি দেয়ার কথা বলে বেশ কয়েকজনের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন। এখন চাকরি প্রার্থীরা টাকা ফেরত চাইলে নানান হুমকি ধামকি দেন।

অবিলম্বে দুর্নীতিবাজ সিএইচসিপি) চিত্রা রাণী ভৌমিকের শাস্তি না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন এলাকাবাসীরা। কাদোয়া, উপেন্দ্রনগর, কাকিয়ান এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধনে কয়েক শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

বার্তাবাজার/এম আই