জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ সংবাদ প্রাপ্তির ০১ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে আন্তঃজেলা অজ্ঞান পার্টির সক্রিয় ০২জন সদস্যকে গ্রেফতার এবং চুরি হয়ে যাওয়া ২,৫০,০০০/- টাকা উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

(১লা মে) সকাল ০৮.১০ মিনিটের সময় ফেনী সদর থানার বালিগাঁও গ্রামের মোঃ রবিউল হক সুমন (৪৫), মোঃ নজরুল ইসলাম (৩৪) ও ছিদ্দিকুর রহমান (৬২), গরু কিনার উদ্দেশ্যে ২,৫০,০০০/- টাকা নিয়ে চৌদ্দগ্রাম থানাধীন মীরশ্বানী গরু বাজারের উদ্দেশ্যে ফেনী মহিপাল বাস স্টেশন থেকে লোকাল যাত্রী সেবা বাসে উঠে, সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় যাত্রীসেবা বাস গাড়ীটি চৌদ্দগ্রাম থানা এলাকার বাবুর্চি বাজারে থামলে মোঃ রবিউল হক সুমনের মুখ হতে ফেনা বের হচ্ছে দেখে পিছন থেকে কয়েকজন যাত্রীর শোরগোল শুরু করে। এই সময় সন্দেহ জনক ০২জন ব্যক্তি গাড়ী হতে দ্রুত নেমে যেতে চাইলে যাত্রীরা ০১জনকে আটক করে এবং অপর জন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ জানানো হয়।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে এসআই (নিঃ) মোহাম্মদ ওসমান গণি তাহার সঙ্গীয় ফোর্সনিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটককৃত (নোয়াখালী) সেনবাগ থানার
পদুয়া গ্রামের মৃত লকিয়ত উল্লাহ র ছেলে নাছির উদ্দিন (৩৬), নিকট হতে ১,৫০,০০০/- টাকা উদ্ধার করেন।
পরবর্তীতে তথ্য প্রযুক্তি সহ স্থানীয় লোকজনের সহায়তায় অপর পলাতক চোর (নোয়াখালী) সেনবাগ থানার হাজারীবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে কামাল হোসেন (৪০)কে চৌদ্দগ্রাম থানাধীন বাবুর্চি বাজার জামে মসজিদের টয়লেট হতে আটক পূর্বক চুরি হয়ে যাওয়া অবশিষ্ট ১,০০,০০০/- টাকা উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামী নাছির উদ্দিন (৩৬) এর বিরুদ্ধে ০১টি ডাকাতির প্রস্তুতি মামলা ও ০১টি চুরি মামলা এবং অপর আসামী কামাল হোসেন (৪০) এর বিরুদ্ধে ০১টি চুরি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা তন্ময়।