নওগাঁর ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের দিন ব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ধামইরহাট সরকারি এমএম কলেজ ও ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রিজাইডিং,সহকারি প্রিজাইডিং এবং পোলিং কর্মকর্তাগণ প্রশিক্ষণ গ্রহণ করেন। এ উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাসেদুল হাসান। কর্মশালায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো. গাজীউর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. তারিফুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিছার রহমান, ধামইরহাট থানার পরিদর্শক মো. হাবিবুর রহমান প্রমুখ। কর্মশালায় ৫৮ জন প্রিজাইডিং কর্মকর্তা,৪১৪ জন সহকারি প্রিজাইডিং এবং ২৫৮ জন পোলিং কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান করা হয়। আগামীকাল আরও ৫৬০ জন পোলিং কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান করা হবে। উল্লেখ্য আগামী ৮ মে বুধবার ধামইরহাট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে মোট ভোটার রয়েছে এক লাখ ৫৯ হাজার ২৪৬ জন। এর মধ্যে পুরুষ রয়েছে ৭৯ হাজার ৬২৬ এবং মহিলা ভোটার রয়েছে ৭৯ হাজার ৬১৮ জন।