কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (১লা মে) বুধবার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মো. নুর মোহাম্মদ। মো. এরশাদ রানার সভাপতিত্বে, শুভেচ্ছা বক্তব্য রাখেন-চৌদ্দগ্রাম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব এ.কে.এম মীর হোসেন, মোঃ ইমাম হোসেন ও মোঃ মীর হোসেন এর পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা তম্ময়, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও দৈনিক জনকণ্ঠ কুমিল্লা জেলা প্রতিনিধি অধ্যাপক মীর শাহ আলম, বাংলা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আরিফুর রহমান মজুমদার, মোঃ মোখলেছুর রহমান, মোঃ রবিউল আলম প্রমুখ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কাজী টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মীর মোজাহারুল হক, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এমএ মান্নান, দপ্তর সম্পাদক এমএ রউফ, সহ দপ্তর সম্পাদক সবুজ খন্দকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান মজুমদার সহ উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারীবৃন্দ।

পরে উপস্হিত শতাধিক কর্মচারীগণের সর্বসম্মতি ও চুড়ান্ত সিদ্ধান্তকক্রমে (৯)সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ও গঠন করা হয়েছে।কমিটিতে আহবায়ক পদে জনাব জনার্ধন পালও সদস্য সচিব পদে জনাব মোসাঃ জান্নাতুল আফরিন কে নির্বাচিত করা হয়।

বার্তা বাজার/এইচএসএস