পারিবারিক কলহের জেরে ঢাকার সাভারের আশুলিয়ায় স্বামীর বেধরক মারধরে পোশাক শ্রমিক স্ত্রীর মৃত্যুর ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার (১ মে) সন্ধ্যায় আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার হয়।

নিহত ময়না বেগম (৬০) আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি স্থানীয় গ্রামীন নিটওয়্যার লিমিটেড পোশাক কারখানায় ক্লিনার পদে চাকরী করতেন। অপরদিকে, গ্রেফতারকৃত স্বামী তৈমুর রহমান (৬৫) পেশায় দিনমজুর। তাদের গ্রামের বাড়ি নওগা জেলার নিয়ামতপুর থানার নিরাপাড়া গ্রামে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বিকালে পারিবারিক কলহের জেরে বাগবিতন্ডার একপর্যায় ময়না বেগমকে মারধর করে তার স্বামী। পরে আহত অবস্থায় ময়না বেগমকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে কিল-ঘুষির আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানায় পুলিশ।

আশুলিয়া থানার পুলিশের উপ-পরিদর্শক মো: বদিউজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারে আর্থিক অনটন নিয়ে তাদের মধ্যে কলহ চলে আসছিল। নিহতের পরিবার বাদী হয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বার্তা বাজার/এইচএসএস