ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জের তাড়াইল শাখার ২০২৩ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে কমিটি গঠন পরবর্তী আরিয়ান আহমেদ রাহাত এর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (৫ জুলাই) তাড়াইল বাজার উপজেলা কার্যালয় ট্রলারঘাটে নিজস্ব কার্যালয়ে সন্ধ্যায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
সংগঠনের তারবিয়াত সভাপতি আরিয়ান আহমেদ রাহাত এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওসার আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নবগঠিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আহমদুল্লাহ বিন ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা অর্থ ও কল্যাণ সম্পাদক তাকরীম আহমাদ। আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, জেলা শাখার সদস্য এনায়েতুল্লাহ প্রমূখ।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার ২০২৩ সেশনের ১৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি হলো, সভাপতি আরিয়ান আহমেদ রাহাত, সহ-সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক কাওসার আহমাদ, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক আকরাম হোসেন আজমান, দাওয়াহ সম্পাদক আরিফুর রহমান, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ শাহীন আলম, প্রকাশনা ও দফতর সম্পাদক আবু সাঈদ, অর্থ ও কল্যাণ সম্পাদক আমিরুল ইসলাম, কওমি মাদরাসা সম্পাদক, হাসান আহমেদ, কলেজ সম্পাদক শাহারিয়ার রহমান, স্কুল সম্পাদক নিশাত হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাদ্দাম হোসেন ও কার্যনির্বাহী সদস্য ইকরাম হোসেন।

বার্তাবাজার/রাহা