২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

যে পাঁচ ক্রিকেটারকে ছাড়তে চাইবে না কেকেআর

আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭, ১২:০৪ পিএম

যে পাঁচ ক্রিকেটারকে ছাড়তে চাইবে না কেকেআর
২০১৮ সালে এপ্রিলে একাদশ আইপিএলের আসর বসবে।  তার আগে হবে অকশন।  ক্রিকেটারদের নতুন করে কেনা-বেচা হবে।  সব কেনা ক্রিকেটারকে ছেড়ে দিতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলিকে।  তবে পাঁচ ক্রিকেটারের কোটায় পুরনো ক্রিকেটারদের রেখে দিতে পারবে সব টিম।  শাহরুখ খানের কেকেআর কোন পাঁচ ক্রিকেটারকে রেখে দিতে পারে আসুন দেখে নেওয়া যাক-

১।  গৌতম গম্ভীর-নাইটদের দু’বার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন গৌতম।  অসাধারণ অধিনায়কত্বের সঙ্গে তার ওপেনিংও বড় ভরসা কেকেআরের। 

২। 
রবিন উথাপ্পা-শুধু উইকেটরক্ষক হিসেবেই নয়, ব্যাট হাতেও কেকেআরকে বহু ম্যাচে জয় এনে দিয়েছেন রবিন।  ফলে এই মরসুমেও এই উইকেট রক্ষক ব্যাটসম্যানকে দলে রাখতে চাইবে কেকেআর। 

৩।  ক্রিস ওকস-ইংল্যান্ডের এই অলরাউন্ডারের দিকে নজর আছে অনেক আইপিএল দলেরই।  কেকেআর ছাড়লেই নিলামে ওকসকে নিতে ঝাঁপাবে দলগুলি।  এবারও তাই ওকসকে রেখেই সম্ভবত দল সাজাতে চাইবে কেকেআর।    

৪।  কলিন ডি’গ্র্যান্ডহোম-বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে অন্যতম নিউজিল্যান্ডের গ্র্যান্ডহোম।  দেশের জার্সির পাশাপাশি গত আইপিএলে কলকাতার হয়েও নজর কেড়েছিলেন এই বিদেশি।  এই আইপিএলেও গ্র্যান্ডহোমকে দলে রাখতে চাইবে কেকেআর টিম ম্যানেজম্যান্ট। 

৫।  ইউসুফ পাঠান-গত মৌসুমে সেভাবে রান না পেলেও টি২০ স্পেশালিস্ট হিসেবে পরিচিত ইউসুফ।  যে কোনও দলের কাছে সম্পদ ‘বড়’ পাঠান।  ফলে ইউসুফকে ছাড়ার আগে দু’বার ভাববে কেকেআর।