প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে মতবিনিময় শেষে নির্বাচনের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া (মাহিয়া মাহি)। এ সময় তিনি বলেন, নির্বাচনি প্রচারণায় কিছু তো বাধা থাকবেই।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজশাহীর ছয়টি সংসদীয় আসনের প্রার্থীদের সঙ্গে রাজশাহী সার্কিট হাউসে মতবিনিময় সভা শেষে মাহি সাংবাদিকদের এসব কথা বলেন মাহি।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা মাহি বলেন, নির্বাচনি প্রচারণায় কিছু তো বাধা থাকবেই। বাধা না থাকলে তো আর রাজনীতি হবে না। প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটিকে কাউন্টার দেব।
মাহি বলেন, আমাকে কোনো হুমকি দেওয়া হয়নি। প্রচারণায় একটু-আধটু বাধা আসবেই। এটা নরমাল। এটাকে আমরা কাউন্টার দেওয়ার চেষ্টা করছি।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) আস্থা রেখে চিত্রনায়িকা আরও বলেন, সিইসি অনেক সময় নিয়ে প্রার্থীদের অভিযোগ, অনুযোগ শুনেছেন। সব কথা লিপিবদ্ধ করার পর তিনি প্রশাসনসহ অন্য কর্মকর্তাদের তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দেন। কমিশনের তৎপরতা ও আশ্বাসে নির্বাচন সুষ্ঠু হবেই বলে আশা করেন তিনি।

তিনি আরও বলেন, আমি যখন যেভাবে প্রশাসনকে ইনফর্ম করেছি দ্রুত গতিতে তারা সেখানে পৌঁছেছে। কোনো ভোটারকে ভয় দেখানোর সুযোগ নেই। ভোটাররা যেন কেন্দ্রে উপস্থিত থাকে, সে জন্য যা যা করার দরকার আমরা করছি।

প্রসঙ্গত, মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটযুদ্ধে নেমেছেন।

বার্তা বাজার/জে আই