টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের ৫৩তম টিআরসি (ডিসেম্বর২০২২) ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) সকালে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, অতিরিক্ত ইন্সপেক্টর জেনারেল মো. কামরুল আহসান। এরআগে কনস্টেবলদের কুচকায়াজ পরিদর্শন ও প্যারেড মঞ্চে অভিবাদন গ্রহণ করেন তিনি।

প্রধান অতিথি তার বক্তব্যে নবীন পুলিশ সদস্যদের উদ্দেশ্যে সততা, নিষ্ঠার সাথে কাজ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে পেশাদারিত্বের সাথে তাদের যথাযথ দায়িত্ব পালনের আহ্বান জানান এবং তাদের উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

এসময় মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মোঃ নজরুল ইসলাম, পুলিশ নারী কল্যাণ’র (পুনাক) সহ-সভানেত্রী মুনমুন আহসা, সমাজকল্যাণ সম্পাদিকা তৌহিদা রোখসানা নুপুর, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের সহকারী কমান্ড্যান্ট মোহাম্মদ আশফাকুল আলম, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার (প্রশাসন) আবু নাছের মোহাম্মদ খালেদ, পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন সামরিক, বেসামরিক বাহিনীর কর্মকর্তাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ শেষে শ্রেষ্ঠত্ব অর্জনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। সফলতার মাধ্যমে ৮৮০ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ শেষ করেন।

বার্তাবাজার/এম আই