কিশোরগঞ্জের ভৈরবে পৃথক এলাকা থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বিকেল ৩টার দিকে ভৈরব নৌ পুলিশ সদস্যরা পৌর এলাকার পদ্মা ডিপোর সংলগ্ন মেঘনা নদীতে ভাসমান অবস্থায় শিশু মিয়া নামে ৭০বছর বয়সী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেন। শিশু মিয়া ভৈরব পৌর শহরের চণ্ডিবের পলতাকান্দা এলাকার মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে।

এছাড়া আজ মঙ্গলবার সকালে ভৈরব থানা পুলিশ শহরের ভৈরবপুর উত্তরপাড়া রফিকুল ইসলাম মহিলা কলেজ রোড ৪০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। তার কোন পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভোগছিলেন শিশু মিয়া। আজ সকাল ১১টায় বাড়ি থেকে হাটাহাটি করতে বের হয়। ১২টার দিকে শিশু মিয়া মেঘনা নদীতে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে হঠাৎ পানিতে ডুবে যায়। পরে দুপুর ২টার দিকে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন ৯৯৯ এ কল দেয়। তিনটার দিকে নৌ পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।

এ বিষয়ে ভৈরব নৌ থানার উপ পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, ৯৯৯ এ খবর পেয়ে মেঘনা নদী থেকে শিশু মিয়া নামে এক বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে কারো কোনো অভিযোগ না থাকায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এম আই