ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোছাঃ পিয়ারা বেগম (পিওনা) সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার সকালে পৌরশহরের কলেজ পাড়াস্থ বাঁধন কমিউনিটি সেন্টারে এ মতিবিনিময় সভা হয়। এসময় আখাউড়া উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার বেশ কিছু সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মোছাঃ পিয়ারা বেগম (পিওনা) বলেন, আমি উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। ইতিপূর্বে একবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম। আমার দল সরকারে রয়েছে। জনগণ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমার পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করবো। সরকারের কাছ থেকেও বরাদ্দ আনার জন্য চেষ্টা করবো। আমি স্মার্ট আখাউড়া গড়ার লক্ষ্যে কসবা—আখাউড়ার অভিভাবক, আইনমন্ত্রী আনিসুল হকের পাশে থেকে উন্নয়নের সহযোগি হিসেবে আমি কাজ করতে চাই। আমি অতীতের ভুলত্রুটির জন্য ক্ষমা চাই। দলীয় নেতাকর্মীসহ আখাউড়াবাসীর দোয়া ও আমার প্রতীক হাঁস প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান তিনি। তিনি সাংবাদিকদের কাছেও সহযোগিতা চান।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, যুবলীগ নেতা মোঃ মনির হোসেন, মহিলা আওয়ামীলীগের সদস্য ফাতেমা আক্তার।

উল্লেখ্য, আগামী ২১ মে আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও মহিলা ভাইচ চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

বার্তা বাজার/এইচএসএস