ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম হোসেন। সকালে জেলা পুলিশ লাইনসের ড্রীলশেডে আয়োজিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন ওসি আসলাম হোসেনের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার ৯টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সভায় পুলিশের পারফমেন্স বিবেচেনায় এপ্রিল মাসে মোহাম্মদ আসলাম হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।

খোঁজ নিয়ে জানা গেছে গত এপ্রিল মাসে সদর মডেল থানার পুলিশ ৯৮জন চোর, ছিনতাইকারী ও ডাকাতকে গ্রেপ্তার করে। একই সময়ে ১০ বছরের সাজাপ্রাপ্ত একজন পলাতক আসামীসহ ৩১জন সাজাপ্রাপ্ত আসামী এবং গ্রেপ্তারী পরোয়ানার পলাতক ১৫১জন আসামী গ্রেপ্তার করা হয়।

এছাড়াও এপ্রিল মাসে সদর মডেল থানার পুলিশ দুটি ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে আসামীদেরকে গ্রেপ্তার করে এবং ৫৩৩টি দেশীয় অস্ত্র এবং ১ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করে। এছাড়াও তার এই প্রাপ্তিতে আইন-শৃংখলা রক্ষায় বিরাট ভূমিকা ছিলো।

এর আগেও তিনি কয়েক বার জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, এই সম্মাননার মধ্য দিয়ে আগামী দিনের দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। এই পুরষ্কার আমাকে আগামীতে সদর থানার জনগণকে আরো বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

বার্তা বাজার/এইচএসএস