ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে তিনশত পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। ওই মাদক কারবারির নাম মো: গোলাম মোস্তফা রিগ্যান। তিনি খুলনা জেলার খালিশপুর থানার বি আই ডি সি রোড হাউজিং এস্টেটের হাবিবুল হক বকুল এর পুত্র। বর্তমানে আশুলিয়া থানার ভাদাইল এলাকার জনৈক আমজাদের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন।

বুধবার (২৭ মার্চ) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব বিষয় নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) রাত আনুমানিক ১০টা ৪০ মিনিট আশুলিয়ার বাইপাইল আল আমিন মাদ্রাসা এলাকা থেকে ডিবি উত্তরের দুই উপ-পরিদর্শক শুভ মন্ডল এবং আনোয়ার হোসেনের টিম অভিযান চালিয়ে তিনশত পিস ইয়াবা ট্যাবলেট সহ রিগ্যানকে গ্রেফতার করে।

গণমাধ্যমকে ডিবির ওসি জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান। এর ধারাবাহিকতায় গতকাল ডিবি (উত্তর) এর এস.আই শুভ মন্ডল এবং এস.আই আনোয়ার হোসেন এর একটি টিম অভিযান পরিচালনা করে আশুলিয়া থানাধীন বাইপাইল আল আমিন মাদ্রাসা এলাকা হতে মোঃ গোলাম মোস্তফা রিগ্যানকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

তিনি আরও বলেন, উক্ত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সরবরাহ করে ঘটনাস্থল সহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছিলো। আসামীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।