শরীয়তপুরের গোসাইরহাটে এসএসসি পরীক্ষার পর বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করেছিল ছেলে। বাবা মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে কিটনাশক পান করছিল ছেলে মনির। এরপর হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

গতকাল (২৬ মার্চ) রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত মনির আহমেদ (১৬) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের দাইমি কোদালপুর গ্রামের রতন দেওয়ানের ছেলে। মনির আহমেদ এবছর কোদালপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রতন দেওয়ান কোদালপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। এসএসসি পরীক্ষার পর তার ছেলে মনির আহমেদ মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে। কিন্তু মোটরসাইকেল কিনে না দেওয়ার অভিমানে ১০ দিন কিটনাশক পান করে সে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। পরে গতকাল মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে মনিরের মৃত্যু হয়। এরপর তাকে গ্রামের বাড়িতে এনে দাফন করা হয়েছে।

কোদালপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য সেলিম মিয়া বাবু মৃধা বলেন, সাবেক মেম্বার রতন দেওয়ানের ছেলে মনির মোটর সাইকেল কিনে দেওয়ার বায়না করেছিল। মোটরসাইকেল কিনে না দেওয়ায় কয়েক দিন আগে মনির বিষ খেয়েছিল। এরপর সে ঢাকার হাসপাতালে মারা গেছে। সকালে তার দাফন সম্পন্ন হয়েছে।

এবিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, বিষয়টি আমাদের জানা ছিল না। আপনি আমাকে কল করার আগেই অন্যান্য গণমাধ্যম কর্মীরাও আমাকে জানিয়েছে। মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবার প্রতি অভিমান করে ছেলে এমন কান্ড ঘটিয়েছে বলে শুনেছি।