মাদারীপুরে হাত বোমা তৈরি করতে গিয়ে ঘটনাস্থলে মোদাচ্ছের সিকদার(৫০) নামে একজন নিহত হয়েছে। একই ঘটনায় হারুন ঢালী ও দাদন ঢালী আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তবে তাদের কোন হাসপাতালে বা কোথায় চিকিৎসা দেয়া হচ্ছে সেই তথ্য নিশ্চিত করা যায়নি। আজ দুপুরে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়নের নতুন চরদৌলতখান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোদাচ্ছের সিকদার বরিশাল জেলার মুলাদী থানার টুমচর এলাকার মোসলেম সিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সিডি খান এলাকার ইউনুস সরদারের বাড়ীর পাশে একটি বিকট শব্দ শুনতে পেয়ে এলাকাবাসী ছুটে এসে শরিরের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়া অবস্থায় দেখতে পায় মোদাচ্ছেরকে। পরে প্রাথমিকভাবে তাকে চিকিৎসা দেয়ার চেস্টা করে দেখে আহত ব্যক্তি মারা গেছে। এরপর নিহতরে ব্যক্তির পরিবার তাকে বরিশালের এলাকায় নিয়ে যাওয়ার সময় মাদারীপুর পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মোদাচ্ছেরকে নিয়ে আসে। কিন্ত পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই আহত ব্যাক্তিরা ঘটনাস্থল ত্যাগ করে বলে জানা যায়। তবে তাদের খুজেঁ বের করার চেস্টা করছে পুলিশ।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, আমরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। তবে গ্রামের পাশেই নদীর পাড়ে গিয়ে নিহত মোদাচ্ছেরকে পেয়েছি। তাকে তার পরিবার বরিশাল নিয়ে যাচ্ছিলো। আমরা লাশটিকে মাদারীপুর ময়না তদন্তের জন্য নিয়ে এসেছি। এছাড়া নিহতের শরিরে বিভিন্ন স্থানে পুড়ে যাওয়া ক্ষত রয়েছে। আহতদের কাউকে আমরা পাইনি। তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।