টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের মমরেজ গলগন্ডা গ্রামের গৃহবধূ হোসনেআরা বেগম (২৪)ডাক্তারের ভূল চিকিৎসায় মারা যাওয়ার অভিযোগ উঠেছে। তিনি ঐ গ্রামের সৌদি প্রবাসী কবির হোসেনের স্ত্রী।

সরজমিন গিয়ে স্বজনদের সাথে কথা বলে জানা যায়, উপজেলার মমরেজ গলগন্ডা গ্রামের সৌদি প্রবাসী কবির হোসেনের স্ত্রী হোসনে আরা বেগমের ননদের স্বামী রাজিব আলোক হেলথ ফাউন্ডেশন চাকুরির সুবাধে পাইলস্ অপারেশন জন্য ১৮ মার্চ সমবার দুপুরে আলোক ফাউন্ডেশন এন্ড হাসপাতালের ভর্তি হয়। এ সময় এ্যানেসথেসিয়া বিশেষজ্ঞ ডাক্তার মো, তসলিম উদ্দিন কোন প্রকার পরীক্ষা নিরিক্ষা ছাড়াই বিকাল ৪ টায় রোগীকে অজ্ঞান করার জন্য ইনজেকশন পুশ করেন। ইনজেকশন পুশ করার পরেই রোগী খিছুনী এবং বমি শুরু করে বলে তিনি জানান। হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর অবস্থা অবনতি দেখে রাত ৯ টায় তাকে ঢাকায় স্থানান্তর করেন। পরে ঢাকা নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

রোগীর মৃত্যুর বিষয়ে এ্যামেসথেসিয়া বিশেষজ্ঞ ডাক্তার মো তসলিম উদ্দিন জানান, এ্যানেসথেসিয়া (অবস)ইনজেকশন পুশ করার পরে রোগীর খিচুনি উঠে এবং ছটফট করে।পরে তাকে লাইফ সাপোর্ট জন্য ঢাকায় অবস্হিত আলোক ফাউন্ডেশন হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ঘাটাইল আলোক ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্হাপক সিদ্দিকুর রহমান জানান,রোগী লিপ্টে উপর তলায় উঠানোর সময় হৃদ যন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়।