আশুগঞ্জের নাওঘাটে পূর্ব বিরোধের জেরে স্বামী-স্ত্রীর উপর হামলার অভিযোগ উঠেছে একই এলাকার রায়হান ভূইয়ার ছেলে আকরাম উদ্দিন রিমনসহ তার সহযোগীদের বিরুদ্ধে। গত ১৪ মার্চ সন্ধ্যায় উপজেলার নাওঘাট ভুইয়া বাড়িতে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় গুরুত্বর আহত কামরুজ্জামান পলাশ ও তার স্ত্রী ফাহমিদা আক্তারকে প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এই ঘটনায় ভোক্তভোগী কামরুজ্জামান পলাশ আশুগঞ্জ থানায় বাদী হয়ে প্রতিপক্ষ রায়হান ভূইয়ার ছেলে আকরাম উদ্দিন রিমন, সোহরাব ভূইয়ার ছেলে রানা ভূইয়া, মৃত ইউনুস ভূইয়ার ছেলে সোহরাব ভূইয়া, সোহরাব ভূইয়ার ছেলে জয়, স্ত্রী শিরিনা বেগম, বাবুল মিয়ার ছেলে রাকিব, হযরত আলীর ছেলে মোজাহিদ মিয়ার ও আলমগীর ভূইয়ার ছেলে সিজানের নাম উল্লেখ করে আরো ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা করেন।

মামলার এজাহারে কামরুজ্জামান পলাশ উল্লেখ করেন, পূর্ব বিরোধের জের ধরে গত ১৪ মার্চ সন্ধ্যায প্রতিপক্ষের লোকজন কামরুজ্জামান পলাশের স্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে এতে পলাশের স্ত্রী প্রতিবাদ করতে গেলে আকরাম উদ্দিন রিমনের নেতৃত্বে তার সহযোগিরা দেশীয় অস্ত্র নিয়ে পলাশের স্ত্রী কে মারধর করতে থাকে। স্ত্রীর শোরচিৎকার শুনে কামরুজ্জামান পলাশ ঘর থেকে বের হলে পলাশকে বেধরক মারপিঠ করে গুরুতর আহত করেন এবং প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেয় তারা স্বামী স্ত্রী ।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ জানান, এই ঘটনায় থানায় একটি মামলা রজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।