মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামের পুত্রবধূ বীর মুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ফাতেমা আক্তারের আয়োজনে শুক্রবার সন্ধ্যায় স্বামী মোঃ জোবায়েদ উল ইসলাম এর নিজ বাসভবন উপজেলার সোনাতুন্দী গ্রামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । একই দিন বিকেলে দারিয়াপুর ইউনিয়নের চৌগাছি গ্রামের ট’বাজার এলাকায় শতাধিক এবং নিজ বাড়িতে ২শতাধিক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন ।

বিশিষ্ট সমাজ সেবক ফাতেমা আক্তার বলেন, আমি এই এলাকার পুত্রবধূ ।গ্রামের সাধারণ মানুষের পাশে থেকে অসহায়, দুঃস্থদের পাশে থাকতে চাই। আজ আমার সত্যিই খুব ভালো লাগছে আমার স্বামীর জন্মভূমি শ্রীপুর উপজেলার মানুষের জন্য কিছু করতে পেরে। ভবিষ্যতেও আমি শ্রীপুর ও মাগুরার মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই । বিশেষ করে সমাজের অবহেলিত নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও বীরমুক্তিযোদ্ধা এ,এফ,এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফাতেমা আক্তারের স্বামী বেসরকারি চাকুরিজীবী মোঃ জোবায়েদ উল ইসলাম, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু,সাংবাদিক বিকাশ বাছাড়, সাংবাদিক তাছিন জামান, সাবেক ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম লাইফ,মারুফুজ্জামান সানি,সৈকত আহম্মেদসহ এলাকার গণ্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।