মালয়েশিয়ায় বাংলাদেশ ও চীনা যৌথ মালিকানাধীন মারুফ গোল্ডেন রোজের ম্যানেজিং ডিরেক্টরের আরোগ্য কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দেশটির সুবাং জয়া রাজ্যের সুবাং মেওয়া ইউএসজে ওয়ান এলাকায় কোম্পানিটির কার্যালয়ে গতকাল দুপুরে এই মিলাদ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

কিছু দিন আগে মারুফ গোল্ডেন রোজের এমডি মো. মনিরুজ্জামান মাসুম ব্রেইন স্ট্রোক করে গুরুতর অসুস্থ হয়ে স্বাভাবিক চলাফেরা করতে অক্ষম হয়ে পড়েন। সম্প্রতি তিনি সুস্থ হয়ে উঠছেন। এই দূরারোগ্য রোগ থেকে সম্পূর্ণ সুস্থতা কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। মালয়েশিয়ায় মারুফ গোল্ডেন রোজের অধীনে সহস্রাধিক বাংলাদেশী, ভারত, পাকিস্তান ও বিভিন্ন দেশের শ্রমিকরা স্থায়ীভাবে কাজ করে আসছেন।

এসময় মো. মনিরুজ্জামান মাসুমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মারুফ গোল্ডেন রোজের মালয়েশীয় পরিচালক মিস্টার কুয়াং কেয়ং তেয়ং। এসময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে সংক্ষিপ্ত আলোচনা করেন ইউএসজে ওয়ান কোর্ট ৮ এর সুরাও আল ফালাহ মসজিদের পেশ ইমাম মাওলানা মো. জামালউদ্দিন। কোরআন তেলাওয়াত ও আলোচনা শেষে অত্র কোম্পানির ম্যানেজিং ডিরেক্টরের সুস্থতা কামনা সহ সকল মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, মারুফ গোল্ডেন রোজের ম্যানেজার এডমিনিস্ট্রেশন মো. উমর ফারক, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. কামরুল হাসান রিদয়, এরিয়া ম্যানেজার মো. ফারুক আহমেদ, অপারেশন ম্যানেজার মো. মোতালেব হোসেন খোকা, মার্কেটিং ম্যানেজার মো. জালাল আবেদিন, অ্যাকাউন্ট অফিসার মো. রাসেল মুন্সি ও বিলকিস বিথী, অফিস সহকারী মেহেদী হাসান রাতুল।

আরও উপস্থিত ছিলেন বিভিন্ন কোম্পানিতে কর্মরত আমন্ত্রিত অতিথি বৃন্দ সহ মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটির লোকজন সহ প্রবাসীরা।তা কামনা সহ সকল মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, মারুফ গোল্ডেন রোজের ম্যানেজার এডমিনিস্ট্রেশন মো. উমর ফারক, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. কামরুল হাস