পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ বেল্লাল হোসেন মৃধা পেলেন উটপাখি মার্কা। শুক্রবার ২৩ ফেব্রুয়ারী) বেলা বারোটায় জেলা রিটার্নিং অফিসার খান আবি শাহানুর খান লটারির মাধ্যমে এ মার্কা প্রদান করেন। এসময় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উপস্থিত ছিলেন।

উটপাখি মার্কার কাউন্সিলর প্রার্থী মোঃ বেল্লাল হোসেন মৃধা বলেন, আমার বাবা মরহুম জামাল হোসেন মৃধা এই ওয়ার্ডেরই একজন কাউন্সিলর ছিলেন। বাবা মানুষের পাশে থেকে সেবা করে গেছেন। তাই তার সন্তান হিসেবে মানুষের সেবা করার জন্য আগেও যেরকম পাশে ছিলাম ঠিক তেমনই নির্বাচিত হলেও তাদের পাশে থাকব। এছাড়া পৌরসভা থেকে সাধারণ নাগরিকগন যেসকল সুবিধা পাওয়ার কথা সেগুলো সবই পাবে।

তিনি আরো বলেন, পৌরসভার ৯ টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে অবহেলিত ওয়ার্ড হলো এই ৯ নম্বর ওয়ার্ড। এখানে রাস্তাঘাট তেমন করা হইনি। এছাড়া পৌর শহরের সব ময়লা আবর্জনা ফেলা হতো এই ৯ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায়, যা নিয়ে বর্তমান কাউন্সিলারে কোন মাথা বেথাই ছিলো না। কিন্তুু আমি নির্বাচিত হলে এরকম সমস্যা থাকবে না, যাতে মানুষের কস্ট হয়।

পরে বিকাল ৫ টায় বড় চৌরাস্তা- পায়রাকুজ্ঞ সড়কের পাশে উটপাখি মার্কার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়। এসময় সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) সমাজ সেবক মশিউর রহমান সাদ্দাম মৃধাসহ কয়েকশত লোকজন উপস্থিত ছিলো।