গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন গাবুরা ইউনিয়নের চাঁদনী মুখা গাবুরা সুইচ গেইট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

রবিবার (১৮ ফেব্রুয়ারি ২০২৪) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান। তিনি আরও জানান,অভিযান চলাকালে ০৩ জন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেয়া হয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তিরা দ্রুত পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যগণ পিছনে ধাওয়া করে ০৩ জনকে আটক করতে সক্ষম হয়।

অতঃপর তাদেরকে তল্লাশী করে ৯৯ পিস ইয়াবা, ০৩টি মোবাইল ফোন এবং ০১ টি মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা আব্দুল গফুর (৩৫), মুকুল হোসেন (৩৫) এবং মেহেদী হাসান (২৫) সকলেই সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বাসিন্দা বলে জানা যায়।

জব্দকৃত ইয়াবা, মোবাইল, মোটরসাইকেল ও আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে শ্যামনগর থানায় হস্থান্তর করা হয়।