বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জামিনে মুক্তি পেয়ে আবার আন্দোলনে নামবে এমন প্রশ্নের জবাবে আইন মন্ত্রী আনিসুল হক বলেন, আপনারা দেখেছেন নির্বাচনে মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যে কাজ গুলো করবেন, মানুষ সেই দিকেই নজর দিবেন। তারা(বিএনপি) আন্দোলনের কথা বলবেন, বাংলাদেশে গনতন্ত্র আছে,তাই তারা তাদের মত করে আন্দোলনের চেষ্টা করবেন।

(১৬ ফেব্রুয়ারী) শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক এই কথা বলেন।

ডক্টর ইউনুস কে নিয়ে জাতিসংঘ উদ্বেগ প্রকাশ করেছেন সরকার তার বিরুদ্ধে বৈষম্যমূলক আচরণ করছেন এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আরো বলেন, আমি স্পষ্ট করে বলতে পারি ন্যাশনাল বোর্ড অফ রেভিনিউ তার বিরুদ্ধে মামলা করেছে,সাথে দুর্নীতি দমন কমিশনও মামলা করেছেন এইগুলোর পিছনে সরকারের কোন হাত নেই।

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক মহানগর প্রভাতী ট্রেন যোগে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এসে পৌঁছালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, সাবেক জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।