বসন্তের পাশাপাশি বাঙালির মনে বিশ্ব ভালোবাসা দিবসের ছোঁয়াও লেগেছে আজ। এর মাঝেই ভক্তদের চমক দিলেন চিত্রনায়ক শাকিব খান। কারণ, এ দিন প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘দরদ’র ফার্স্ট লুক।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ‘দরদ’ সিনেমার ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেন শাকিব। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায় পোস্টারটি।

ফার্স্ট লুকে শাকিবের ক্ষুব্ধ দৃষ্টি রীতিমতো নজর কেড়েছে সবার। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখি। চোখে জ্বলছে আগ্নেয়গিরি। ভালোবাসার দিনেও নেটদুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে এটি। শাকিবিয়ানরাও ছবিটি লুফে নিয়ে মন্তব্যের ঘরে লিখছেন নানান কথা। জানিয়েছেন, শুভকামনাও।

সাইকো থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ‘দরদ’। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড়- ছয়টি ভাষায় মুক্তি পাবে শাকিবের এই সিনেমাটি। এটি তার প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা।

অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’-এ শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। চলতি বছর ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা থাকলেও পরে সেটা পিছিয়ে যায়। তবে ভক্তদের হতাশ না করে আজ প্রকাশ্যে এসেছে ‘দরদ’র ফার্স্ট লুক পোস্টার।

প্রসঙ্গত, যৌথভাবে ‘দরদ’ সিনেমার প্রযোজনায় রয়েছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেবসহ অনেনেক।

বার্তা বাজার/জে আই