সামনেই ঢাকার সাভার উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে নিজের নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা আরও গতিশীল করতে সাভার উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নিজের ব্যক্তিগত কার্যালয় রাজ প্লেসে এই মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় সভায় রাজীব উপস্থিত সকল নেতাকর্মীদের আসন্ন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে বিভিন্ন গঠনমূলক দিকনির্দেশনা প্রদান করেন। এসময় নেতাকর্মীদের তিনি গত পাঁচ বছরে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে তার সকল উন্নয়নমূলক কাজ সাধারণ ভোটারদের সামনে তুলে ধরার নির্দেশনা দেন। এছাড়া, নির্বাচিত হলে আগামী পাঁচ বছর স্মার্ট সাভার গড়ে তুলতে তার করনীয় বিভিন্ন বিষয়ও সাধারণ ভোটারদের সামনে তুলে ধরার আহবান জানান।

তবে মঞ্জুরুল আলম রাজীব নেতাকর্মীদের একটা বিষয়ে বিশেষভাবে সতর্ক করেন যে, তার নির্বাচনে যেন নেতাকর্মীগণ কোনো ভূমিদস্যু, চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের সাথে নিয়ে তাঁর পক্ষে ক্যাম্পেইন না করে। কারণ এসব অসামাজিক লোকের ভোটের তাঁর প্রয়োজন নেই।

মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন- ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার পৌরসভা ১ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, সাভার পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির পালোয়ান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের মেম্বার নিজাম আহমেদ, নাজমুল হোসেন, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব খান সজীব, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগগের সহ-সভাপতি শফিউল বাশার শফিক, রাজিম ভূইয়া মিশু, সাভার পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান অভি, সাভার থানা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লিজা আক্তার, সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈফ আহমেদ নাসিম, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম জুয়েল, তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ মোল্লা প্রমুখসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বার্তা বাজার/ জে আই