ঢাকা জেলা ডিবি (উত্তর) এর বিশেষ অভিযানে ত্রিশ বোতল ফেন্সিডিল, তিন কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী এবং ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে এসংক্রান্ত এক প্রেস রিলিজ দ্বারা বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, গতকাল ১লা মে রাত আনুমানিক সাড়ে নয়টায় ডিবি (উত্তর) এর উপ-পরিদর্শক শুভ মন্ডল এবং উপ-পরিদর্শক আনোয়ার হোসেন এর টিম সাভার থানাধীন সিএন্ডবি এলাকায় অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিল সহ রবিউল ইসলাম রাকিব (২৫) এবং মোঃ রাজীব মিয়া (৪০) দ্বয়কে গ্রেফতার করেন।

অপরদিকে, গত ৩০ এপ্রিল রাত আনুমানিক সাড়ে দশটায় ডিবি উত্তর এর উপ-পরিদর্শক সহিদুল ইসলাম পিপিএম এবং উপ-পরিদর্শক ফজলুল হক এর একটি টিম আশুলিয়া থানাধীন গোরাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তিন কেজি গাঁজাসহ মোঃ নিজাম উদ্দিন (৪৭) কে গ্রেফতার করেন।

ডিবি (উত্তর) এর ওসি মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান। এর ধারাবাহিকতায় ৩০ বোতল ফেন্সিডিল এবং তিন কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তারা তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে সাভার ও আশুলিয়ার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। গ্রেফতার তিন আসামীর বিরুদ্ধে সাভার মডেল থানা এবং আশুলিয়া থানায় দুইটি মাদক মামলা রুজু করা হয়েছে।

তিনি আরও জানান, ডিবি উত্তর এর উপ-পরিদর্শক আমিনুল ইসলাম এর একটি চৌকষ টিম নাটোর এবং রাজশাহীর বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধামরাই থানার একটি ডাকাতি মামলার আসামী (মামলা নং-০২, তারিখঃ- ০২/০৭/২০২৩) মোঃ নজরুল ইসলাম (৪০) এবং মোঃ সোহেল রানা ওরফে মনা (৩০) দের গ্রেফতার করেন। উক্ত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং উক্ত মামলায় আরও কারা জড়িত আছে সে সংক্রান্তেও তদন্ত অব্যাহত আছে।
.

বার্তা বাজার/এইচএসএস