কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সাংসদ আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার বলেছেন, দল করলে শৃঙ্খলা মানতে হবে, বিশৃঙ্খলতা ও খারাপ আচরণ সব উন্নয়নকে ম্লান করে দেয়। তাই দলে শৃঙ্খলতা ফেরাতে হবে। অন্যায়, অপকর্ম ও বিশৃঙ্খলতাকারীদের কোনো ছাড় নয়। প্রশাসনকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে এর নজির স্থাপন করেছেন।

বিশৃঙ্খলাকারীদের দলে থাকার কোনো প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন তিনি। গতকাল রোববার রাতে গণভবন থেকে বের হয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় এমপি জাহাঙ্গীর সরকার বলেন, আমি নির্বাচনে বারবার গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছি। এবার যাকে পরাজিত করে জয়ী হয়ে সংসদে এসেছি সেই প্রতিদ্বন্দ্বী ব্যক্তি ২০০৮ সালেও আমাকে পরাজয় করার জন্য মাঠে কোটি কোটি টাকা খরচ করে অনেক পরিশ্রম করেছে। আজ এ ভদ্র লোকের জন্য আমারও বড্ড মায়া হয়।

তিনি আরো বলেন, এবারের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আমরা ৫৮ জন স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছি। এ জয়ও শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়। বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা জনগণের মন জয় করতে পারেনি। তাই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বার্তা বাজার/জে আই