টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নে শহর গোপিনপুর সাগরদিঘী- ঘাটাইল আঞ্চলিক সড়কে মাহিন্দ্র ব্যাটারী চালিত অটো সংঘর্ষে মোস্তফা কামাল (৪৮) আবু তালেব (৪৮) নামে দুইজন নিহত।

বুধবার দুপুর ২টা ৩০মিনিটে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন দুই জন।নিহত মোস্তফা কামাল শহর গোপিনপুর চেচুয়াপাড়া গ্রামের মগবুল হোসেনের ছেলে এবং আবু তালেব শিবের পাড়া সোহরাব আলীর ছেলে।

আহতরা হলো, জোড় দিঘী গ্রামের ফয়েজ উদ্দিনের স্ত্রী সাজেদা বেগম (৭০) একই গ্রামের রিপন মিয়ার মেয়ে ফাতেমা (০৩) বছর। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হয়েছে।

পুলিশও প্রত্যক্ষদর্শী জানায়, উপজেলার ধলপাড়া পাড়া থেকে সাগরদিঘী অভিমুখে যাত্রী বোঝাই ব্যাটারী চালিত অটো রিক্সা শোহর গোপিনপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মাাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় অটো বাইকটি। এ সময় ঘটনা স্থলে মোস্তফা কামাল নিহত হয়।মুমুর্ষ অবস্থায় বাকি তিন জনকে হাসপাতালে নেওয়ার পর সেখান থেকে আবু তালেব মারা যায়।

দুর্ঘটনার বিষয়ে ঘাটাইল থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আবু ছালাম মিয়া কে বার বার ফোন করা করার পর সে মোবাইল ফোন রিসিভ করেননি।

বার্তাবাজার/এম আই