সুনামগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে গণঅধিকার পরিষদ। রবিবার (২১ জানুয়ারি) দুপুর ২টায় সিলেটের ছাতক কেন্দ্রীয় শহীদ মিনারে গণঅধিকার পরিষদের আয়োজনে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে গণঅধিকার পরিষদের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণ কর্মসূচির শুরুতে গণঅধিকার পরিষদের আহবায়ক কর্ণেল অবঃ মিয়া মসিউজ্জামান বলেন, আমরা আসছি সুনামগঞ্জের অবহেলিত বঞ্চিত মানুষের পাশে দাড়াতে। সারাদেশে শীতের প্রকোপ বাড়ছে; সকলকে শীতার্ত মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

তিনি বলেন, দেশে কত রাজনৈতিক দল এবং সংগঠন আছে অথচ শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর মতন তেমন কাউকে দেখতে পাচ্ছিনা আমরা। শুধুমাত্র রাজনৈতিক প্রোগ্রামই নয়, জনগণের পাশে দাঁড়ানোর জন্য সামাজিক এবং মানবিক কার্যক্রমও জরুরী।

গণঅধিকার পরিষদের সদস্য সচিব (ভারপ্রাপ্ত) ফারুক হাসান বলেন, সুনামগঞ্জ বরাবরই অবহেলিত একটি জনপদে পরিণত হয়েছে। আপনারা যাদের জনপ্রতিনিধি বানান, তারা তাদের পেটনীতি নিয়ে ব্যস্ত থাকে। আমরা আজকে কয়েকশত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলাম। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। সুনামগঞ্জের পাশাপাশি সারা দেশে আমরা শীতবস্ত্র বিতরণ করবো আমাদের সামর্থ অনুযায়ী। রাজনৈতিক মাঠে শুধু আন্দোলন সংগ্রামই নয়, এর পাশাপাশি গণমানুষের পাশে দাড়াতে হবে।

এইচ কে জামাল আহমেদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, গণনেতা জিয়াউর রহমান, আরিফ বিল্লাহ, আজাদ আলী সুমন, সুনামগঞ্জ জেলা শাাকার সদস্য সচিব এস আর সুহেল, মুকিত, রুমন খান, জাকির চৌধুরী, ছাত্রনেতা আব্দুল কাদির প্রমুখ।

বার্তাবাজার/এম আই