দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশক মোঃ গোলাম সরোয়ার বাদলকে ঠ্যাং উপরে টানিয়ে পেটানোর হুমকি দিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান।

এ ঘটনায় শনিবার (২০ জানুয়ারি) পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন গোলাম সরোয়ার বাদল। যার জিডি নং ১০৩৯।

গত ১৯ জানুয়ারি পৌরসভার নতুন ভবন অডিটোরিয়াম রুমে রিক্সা শ্রমিক ইউনিয়নের আলোচনা সভায় পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তার বক্তব্যে পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশককে ঠ্যাং উপরে উঠিয়ে পেটানোর হুমকি দেন। ১১ মিনিট ১৪ সেকেন্ডের একটি ভিডিও কামরুল ইসলাম নামে এক ব্যক্তির ফেসবুক আইডিতে পোষ্ট করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়। ভিডিওতে জেলা পরিষদ চেয়ারম্যানকে বলতে শোনা যায় একটি কুচক্রী মহল পটুয়াখালী বাসিকে ক্ষতি করে আসছে। সেটা হলো মেয়র বাদল আর যাকে আপনারা সবাই চেনেন। যেটা আমি আগেই একটা মিটিংয়ে বলেছিলাম। আমার যদি ক্ষমতা থাকতো তবে ওর (বাদলকে) ঠ্যাং উপরে উঠাইয়া পিটাইতাম বলেন জেলা পরিষদ চেয়ারম্যান। এসময় উপস্থিত লোকজন ঠিক ঠিক বলে চিৎকার করে উঠে।

তিনি আরো বলেন, আমাদের মাঝে কিছু খারাপ কুচক্রী নেতা আছে যারা টাকার বিনিময়ে বিক্রি হয়ে যায়। আর তারাই খারাপ লোকগুলোকে স্থান দিয়ে যাচ্ছে।

পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশক মোঃ গোলাম সরোয়ার বাদল বলেন, গত ১৯ জানুয়ারি রিক্সা শ্রমিক ইউনিয়নের আলোচনা সভায় হাজারো মানুষের মাঝে আমাকে পেটানোর হুমকি দেন জেলা পরিষদ চেয়ারম্যান। জেলা পরিষদ চেয়ারম্যানের লোকজন আমার উপর যেকোনো সময় হামলা করতে পারে তাই আমি নিরুপায় হয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ বিষয়ে পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমানকে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জসিম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এম আই